নৌকার সমর্থনে জনগণের মনোনীত প্রার্থী চায় জনগণ -হাবিবুর রহমান হাবিব

 
 

Kachaiযুক্তরাজ্য আওয়ামী লীগের ত্রাণ ও সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক এবং সিলেট ৩ আসনে আওয়ামী লীগ থেকে মনোনয়ন প্রত্যাশী হাবিবুর রহমান হাবিব বলেছেন, বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে যখন দেশ এগিয়ে যাচ্ছে তখন সিলেট সিলেট-৩ আসনের বিভিন্ন এলাকা উন্নয়ন থেকে বঞ্চিত হচ্ছে। অবহেলিত জনসাধারণ আজ বুজে গেছে সবাইকে দিয়ে সব কাজ হয় না। তাই নৌকার সমর্থনে জনগণের মনোনীত প্রার্থী চায় জনগণ। জনগণের মনোনীত প্রার্থী বাছাই করে আওয়ামী লীগের নৌকা প্রতীকের সমর্থন আদায় করতে হবে। এ জন্য মাঠে ময়দানে উন্নয়নে বিশ্বাসী প্রার্থীর জয়ধ্বণি তোলতে হবে।

গত ২৪ নভেম্বর শুক্রবার দক্ষিণ সুরমার ৬ নং কুচাই ইউনিয়নের পশ্চিমভাগ আবাসিক এলাকাবাসী আয়োজিত উঠান বৈঠকে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথাগুলো বলেন।

DSC_0639কুচাই ইউনিয়নের ৬ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আনা মিয়ার সভাপতিত্বে এবং দক্ষিণ সুরমা উপজেলা ছাত্রলীগের উপবিজ্ঞান ও তথ্য বিষয়ক সম্পাদক ইমরান আহমদ হাদী এবং বঙ্গবন্ধু ছাত্র পরিষদ সিলেট জেলা শাখার সাংগঠনিক সম্পাদক নাহিদ হোসেনের যৌথ পরিচালনায় বৈঠকে বিশেষ অতিথির বক্তব্য রাখেন দক্ষিণ সুরমা উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আব্দুস সালাম, সিনিয়র সদস্য গোলাম হাফিজ লোহিত, মোগলা বাজার ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ফখরুল ইসলাম সাইস্তা, বিশিষ্ট মুরুব্বি নজরুল ইসলাম বাবুল, কুচাই ইউনিয়নের ৬ নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আজিজুর রহমান, সহ-সভাপতি সনজিদ আলী, বিশিষ্ট মুরুব্বি আশিকুর রহমান আশিক, আব্দুল মোতলিব, আব্দুল মুকিত নানু, মানিক মিয়া, বাদশা মিয়া, সিলেট জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি শাহীন আলী, সিলেট মহানগর ছাত্রলীগ নেতা বদরুল আলম তুহিন, যুবলীগ নেতা আলমগীর হোসেন, দক্ষিণ সুরমা উপজেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক আলী হোসেন, দক্ষিণ সুরমা উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আতাউর রহমান সানি, সহ-সভাপতি জান্নাতুল নাঈম, ধর্ম সম্পাদক আহসান হাবিব, ছাত্রলীগ নেতা আব্দুল আজিজ, শিমুল আহমদ, মুস্তাক আহমদ, নাঈম আহমদ, মামুন আহমদ, ইব্রাহিম খলিল, অর্নব হাসান, নয়ন আহমদ, রুমেল আহমদ, হিমেল, শাওন, অপু, হাবিব, শহিদ, আলী প্রমুখ। বিজ্ঞপ্তি