নিসচা কেন্দ্রীয় সহসাংগঠনিক সম্পাদক মিশু ও লোকমান সদস্য নির্বাচিত

 
 

M L Picবাংলাদেশের স্বনামধন্য সামাজিক সংগঠন নিরাপদ সড়ক চাই (নিসচা) এর ২০১৮-১৯ সনের কেন্দ্রীয় কমিটি গঠন করা হয়েছে।
বৃহস্পতিবার ঢাকার একটি অভিজাত রেস্টুরেন্টের সম্মেলনকক্ষে নিসচা প্রতিনিধি সমাবেশে নিশচা কেন্দ্রীয় কমিটির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চন উক্ত কমিটির নাম ঘোষণা করেন। ইলিয়াস কাঞ্চনকে সভাপতি ও এহসানুল হক কামালকে মহাসচিব করে ৫৫ সদস্য বিশিষ্ট কেন্দ্রীয় কমিটি গঠন করা হয়।
উক্ত কমিটিতে সহ সাংগঠনিক সম্পাদক হিসেবে সিলেট জেলার প্রতিষ্ঠাতা সভাপতি মো. জহিরুল ইসলাম (মিশু)-কে মনোনীত করা হয় এবং সিলেট জেলা শাখার সাধারণ সম্পাদক এপেক্সিয়ান যুব সংগঠক শাহ মো. লোকমান আলীকে সদস্য নির্বাচিত করা হয়।
উল্লেখ্য, মো. জহিরুল ইসলাম (মিশু) সিলেট জেলার প্রতিষ্ঠাতা সভাপতি, কেন্দ্রীয় আজীবন সদস্য, যুক্তরাজ্য শাখার প্রধান সমন্বয়কারী সহ অন্যান্য পদে দায়িত্ব পালন করেন।
এদিকে মো. জহিরুল ইসলাম (মিশু)-কে কেন্দ্রীয় কমিটির সহ-সাংগঠনিক সম্পাদক মনোনীত হওয়ায় অভিনন্দন জ্ঞাপন করেছেন নিসচা সিলেট মহানগর শাখার সভাপতি ইকবাল হোসেন, সাধারণ সম্পাদক আব্দুল হাদি পাবেল, জেলা সভাপতি এম বাবর লস্কর, সাধারণ সম্পাদক শাহ লোকমান আলী সহ মহানগর ও জেলা শাখার নেতৃবৃন্দ।
এ দিকে নিরাপদ সড়ক চাই (নিসচা) সিলেট জেলা শাখার সাধারণ সম্পাদক এপেক্সিয়ান যুব সংগঠক শাহ মোঃ লোকমান আলী নিসচা কেন্দ্রীয় কমিটির সদস্য নির্বাচিত হওয়ায় সিলেট জেলা শাখার পক্ষ থেকে এক শুভেচ্ছা  ও অভিনন্দন জানিয়েছেন।
বৃহস্পতিবার এক শুভেচ্ছা বার্তায় নিরাপদ সড়ক চাই (নিসচা) সিলেট জেলা শাখার এম. বাবর লস্কর ও সহ সভাপতি আশরাফ উদ্দিন রুবেল, আব্দুর রহমান, সহ সাধারণ সম্পাদক মাহমুদ হোসেন খানযপঠন বলেন, শাহ লোকমান আলী সিলেটের যুবদের এগিয়ে নিতে যথেষ্ঠ ভূমিকা রাখছেন। সিলেটের সামাজিক ও সাংস্কৃতিক বিভিন্ন সংগঠনে তিনি কাজ করে যাচ্ছেন।  নিসচা কেন্দ্রীয় কমিটি তাকে যে সম্মান প্রদর্শন করেছে তা নিশ্চয় প্রশংসার দাবি রাখে। তাই নিসচার কেন্দ্রীয় কেন্দ্রীয় চেয়ারম্যান একুশে পদকপাপ্ত জনপ্রিয় চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চনকে কৃতজ্ঞতা জ্ঞাপন করেন। বিজ্ঞপ্তি