দেশের উন্নয়ন খালেদা জিয়ার চোখে পড়ে না: নৌ-মন্ত্রী

 
 

2234

সিলেটপ্রেস ডেস্ক :: নৌপরিবহন মন্ত্রী শাহজাহান খান বলেছেন, খালেদার চোখে সানি পড়েছে, তাই তিনি দেশের উন্নয়ন দেখতে পান না। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ নিম্ন মধ্যবিত্ত আয়ের দেশে পরিণত হয়েছে। বিশ্ববাসী বলছে ৩০ সালের মধ্যে বাংলাদেশ অর্থনীতির দেশ হবে।

শুক্রবার (২১ জুলাই) দুপুরে জাতীয় প্রেসক্লাবের ভিআইপি লাউঞ্জে ‘গণতন্ত্র বিকাশে আমাদের করণীয়’ শীর্ষক সেমিনারে তিনি এ মন্তব্য করেন। ফেডারেশন অফ বাংলাদেশ জার্নালিস্ট অর্গানাইজেশন নামে একটি সংগঠন এ সেমিনারের আয়োজন করে।

নৌ-মন্ত্রী বলেন, বিএনপি সরকারের উন্নয়ন দেখতে পায় না। যারা মানুষ হত্যা করে সন্ত্রাস সৃষ্টি করে তাদের মুখে গণতন্ত্রের কথা মানায় না।

‘রোড নাই ম্যাপ দিয়ে কি হবে’ বিএনপি মহাসচিবের এ বক্তব্যের সমালোচনা করে তিনি বলেন, মুরগী আগে না ডিম আগে এ কথায় মত গুলিয়ে ফেলছেন মির্জা ফখরুল। ইঞ্জিনিয়রা রাস্তা তৈরি করার আগে ম্যাপ তৈরি করেন।

আসম আব্দুর রউফের বাসায় পুলিশি তল্লাশির বিষয়ে মন্ত্রী বলেন, চা চক্রে মাহমুদুর রহমান মান্নার মত লোকও ছিলো। মান্নার আদর্শ কি – লক্ষ্য কি। তিনি বিএনপির নেতা সাদেক হোসেন খোকার সঙ্গে ফোনে বিশ্ববিদ্যালয়ে লাশ ফেলার কথা বলেছিলেন। চা চক্রের আড়ালে অন্য কোন উদ্দেশ্য ছিল কিনা সেটা দেখতে পুলিশের এই তল্লাশি।

আয়োজক সংগঠনের সভাপতি এস এম মোর্শেদের সভাপতিত্বে এসময় আরও বক্তৃতা করেন, জাতীয় সমাজতান্ত্রিক দল ( জাসদ) সাধারণ সম্পাদক শিরিন আখতার এমপি, জাতীয় সমাজতান্ত্রিক দল ( জেএসডি) সাধারণ সম্পাদক আব্দুল মালেক রতন, সাম্যবাদী দলের সাধারণ সম্পাদক ও সাবেক শিল্পমন্ত্রী দিলিপ বড়ুয়া প্রমুখ।