দর্শন দেউড়ী স্কুলে সমাপনী পরিক্ষার্র্থীদের বিদায় সংবর্ধনা

 
 

DSC_6633 copyসিলেট সিটি কর্পোরেশনের প্যানেল মেয়র-১ ও কাউন্সিলর রেজাউল হাসান কয়েস লোদী বলেছেন, শিক্ষকরা হচ্ছেন সমাজের দর্পন। তাদেরকে যথাযথভাবে মূল্যায়ন করতে হবে। শিক্ষকদের কে শিক্ষার্থীরা আগে যে সম্মান, শ্রদ্ধাবোধ করতো বর্তমান সময়ের প্রজন্ম সে রকম করে না। শিক্ষকদের প্রতি পুরোনা ঐতিহ্য, সংস্কৃতি, মূল্যবোধকে ফিরিয়ে আনতে হবে। একজন শিক্ষক-শিক্ষিকা তখন সবচেয়ে খুশি হন যখন দেখেন তার কোন শিক্ষার্থী উচ্চ শিক্ষায় আসেন হয় কিংবা ভালো চাকুরীতে প্রবেশ করে তখন শিক্ষকরা সবচেয়ে বেশি খুশি হন। শিক্ষকদের প্রতি সব সময় সম্মান শ্রদ্ধাবোধ থাকে সেই মন মানসিকাত নিয়ে শিক্ষাগ্রহন করা উচিত।

তিনি দর্শন দেউড়ী সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ৫ম শ্রেণির সমাপনী পরিক্ষার্র্থীদের বিদায় সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে একথাগুলো বলেন।
গতকাল বৃহস্পতিবার আয়োজিত অনুষ্ঠানে স্কুল ম্যানেজিং কমিটি সভাপতি ফজল আহমদ এর সভাপতিত্বে ও সহ সভাপতি আতিকুছালাম আতিক রাহীর পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন সিলেট মহানগর যুবলীগের আহবায়ক আলম খান মুক্তি, স্কুলের প্রধান শিক্ষক আব্দুল মালিক, বিশিষ্ট সমাজসেবী দিলওয়ার আহমদ, এম এ খান শাহীন।
এসময় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন সমাজসেবী উনু মিয়া, কয়ছর রশিদ চৌধুরী, আব্দুল করিম, ফয়জুল ইসলাম সুমন, আলমগীর হোসেন, আম্বিয়া মিয়া, জাকারিয়া আহমদ, ইমদাদ হোসেন ইমু, স্কুলের সহকারী শিক্ষিকা লক্ষী রানী দাশ, সৈয়দা রোজিনা আক্তার, মনিকা দাস, মোছা: হাফছা আক্তার, সাবিহা আক্তার, ফাহমিদা সুলতানা। বিজ্ঞপ্তি