দরিদ্র পরিবারকে ঘর নির্মাণ করে দিল ভার্থখলা স্বর্ণালী সংঘ

 
 

Bharthkhola Pic 08.09.17ভার্থখলা স্বর্ণালী সংঘের উদ্যোগ সংগ্রহীত অনুদানের মাধ্যমে সিলেট নগরীর ২৬ নম্বর ওয়ার্ডের স্বর্ণালী ডি-ব্লকের বাসিন্দা দরিদ্র মনু মিয়াকে প্রায় ৮০ হাজার টাকা ব্যয়ে এঙ্গেল টিন দিয়ে একটি ঘর নির্মাণ করে দেয়া হয়। ঘরের চাবি হস্তান্তর উপলক্ষে এক আলোচনা ও দোয়া মাহফিল গতকাল ৮ সেপ্টেম্বর শুক্রবার বিকেলে অনুষ্ঠিত হয়।

ভার্থখলা পঞ্চায়েত কমিটির সভাপতি হাজি মিসবাহ উদ্দিনের সভাপতিত্বে ও ভার্থখলা স্বর্ণালী সংঘের সাবেক সাধারণ সম্পাদক শিপল চৌধুরীর পরিচালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন ভার্থখলার বিশিষ্ট মুরব্বী আব্দুল আহাদ, পঞ্চায়েত কমিটির সাধারণ সম্পাদক আহমদুল কবির মামুন, মুরব্বী মাহমুদ আলী সাধু, লায়েক আহমদ, মঈন উদ্দিন চৌধুরী। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন সংঘের সদস্য আব্দুল হাই শ্যামল, নাজিম উদ্দিন আহমদ চৌধুরী, সোহেল আহমদ, দিলোয়ার হোসেন, আব্দুস সালাম সাহেদ, সাহেদুর রহমান, ফরহাদ আহমদ ময়না, আফরোজ আহমদ, শাহজাহান আহমদ, বাচ্চু মিয়া, আলী আহমদ, কয়ছর আহমদ, আবির, নিজাম চৌধুরী, ফাহিম আহমদ, পাপ্পু, তাজুল ইসলাম, সাকিল আহমদ, জাহেদ আহমদ প্রমুখ। এছাড়াও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ ও সংঘের সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন। দোয়া পরিচালনা করেন ছিফত উল্লাহ জামে মসজিদের মোয়াজ্জিন।

অনুষ্ঠানে বক্তারা বলেন, আর্ত মানবতার কল্যাণে ভার্থখলা স্বর্ণালী সংঘ নিরলস ভাবে কাজ করে যাচ্ছে। অসহায় দরিদ্র মানুষদের সাহায্য সহযোগিতা করাই এই সংঘের মূল লক্ষ্য। বক্তারা বলেন, যুব সমাজরাই আগামী দিনের কর্ণধার। যুব সমাজ ঐক্যবদ্ধ থাকলে সমাজ থেকে অপরাধ নির্মূলের পাশাপাশি উন্নয়ন মূলক কার্যক্রম তরান্বিত করা সম্ভব। বক্তারা এই সংগঠনের বিভিন্ন কার্যক্রমের ভূয়সী প্রশংসা করেন এবং এ ধরনের মানবসেবামূলক কার্যক্রম অব্যাহত রাখতে ভার্থখলা স্বর্ণালী সংঘের প্রতি আহবান জানান। বিজ্ঞপ্তি