দক্ষিণ সুরমায় স্বামীর উপর ‘অভিমান’ করে স্ত্রীর বিষপান

 
 

565656

দক্ষিণ সুরমা প্রতিনিধি :: স্বামীর উপর ‘অভিমান’ করে বিষপানে আত্মহত্যার চেষ্টা করেছেন ছয় মাসের অন্ত:সত্ত্বা স্ত্রী অঞ্জলী রাণী সরকার (২২)। তাৎক্ষণিক পরিবারের সদস্যরা তাকে হাসপাতালে নিয়ে যাওয়ায় প্রাণ রক্ষা পায় তার। তবে, তার অবস্থা আশঙ্কাজনক বলে জানিয়েছেন চিকিৎসকরা।

বুধবার সন্ধ্যায় দক্ষিণ সুরমার সাদিপুর গ্রামে এ ঘটনা ঘটে। বিষপানে অসুস্থ অঞ্জলী কমলগঞ্জের ভানুগাছ গ্রামের মৎসজীবী রায়বিন্দু সরকারের স্ত্রী। তার পিতার নাম মৃত ভুপেন্দ্র সরকার।

ঐ নারীর আত্বীয় দেবাশীষ সরকার জানান- রায়বিন্দু সরকার ও তার স্ত্রী অঞ্জলী রানী সরকার দক্ষিণ সুরমার সাদিপুর গ্রামে একটি ভাড়া বাসায় থাকেন। গত মঙ্গলবার রায়বিন্দু সরকার হবিগঞ্জের উদ্দেশ্যে রওয়ানা হন। বুধবার দুপুর পর্যন্ত তিনি বাসায় ফিরে না আসায় স্বামীর উপর অভিমান করে বিকাল ৩টার দিকে পান করে।

খবর পেয়ে আমরা তার ঘরে গিয়ে তাকে উদ্ধার করে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন। বিষপান করা অঞ্জলী রানী সরকার (২২) বর্তমানে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের চতুর্থ তলার ৩ নম্বর ওয়ার্ডে চিতিৎসাধীন রয়েছেন। তার অবস্থা আশংকাজনক বলে জানিয়েছেন কর্তব্যরত ডাক্তাররা।