দক্ষিণ সুরমার দাউদপুরে ছাত্রীদের ওড়না বিতরণ

 
 

South Surma Picদক্ষিণ সুরমা উপজেলার দাউদপুর ইউনিয়নের রেঙ্গা আশুগঞ্জ দাখিল মাদরাসা পরিচালনা কমিটির উদ্যোগে প্রবাসী সংবর্ধনা ও শিক্ষার্থীদের মধ্যে ওড়না বিতরণ অনুষ্ঠান সম্পন্ন হয়েছে।

গত ২৮ সেপ্টেম্বর বৃহস্পতিবার দুপুরে মাদরাসার সভাকক্ষে পরিচালনা কমিটির সভাপতি মাওলানা বশির উদ্দিনের সভাপতিত্বে ও শিক্ষক মাওলানা শহিদুল হকের পরিচালনায় অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন সিলেট জেলা পরিষদের ৩ নম্বর ওয়ার্ড সদস্য নুরুল ইসলাম ইছন। প্রধান বক্তার বক্তব্য রাখেন দক্ষিণ সুরমা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান শাহ ইমাদ উদ্দিন নাসিরী। মাদরাসার ভারপ্রাপ্ত সুপার মাওলানা খছরুজ্জামানের শুভেচ্ছা বক্তব্যের মাধ্যমে সূচিত অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন দাউদপুর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আতিকুল হক, বিশিষ্ট সমাজসেবী ও রাজনীতিবিদ ডা: বাসির আহমদ, মোগলাবাজার থানা তালামিযের সভাপতি সালেহ আহমদ শাহীন, বিশিষ্ট ব্যবসায়ী আব্দুল হাকিম।

অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন মাদরাসা পরিচালনা কমিটির সদস্য মাওলানা হেলাল উদ্দিন, আশরাফ আলী, উন্নয়ন কমিটির সভাপতি শিবিক্ষর আহমদ, প্রবাসী রাসেল আহমদ, শিক্ষার্থীদের মধ্যে বক্তব্য রাখেন লাভলী বেগম। পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন শিক্ষার্থী সামছুল ইসলাম।

অনুষ্ঠানে গোলাপগঞ্জ উপজেলার লক্ষণাবন্দ ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান মরহুম সিরাজুল ইসলামের পরিবারের পক্ষ থেকে ৭৫ জন ছাত্রীদের মধ্যে ওড়না বিতরণ এবং মাদরাসা পরিচালনা কমিটির পক্ষ থেকে এলাকার দেশে অবস্থানরত প্রবাসীদের সংবর্ধিত করা হয়।