দক্ষিণ ছাতকের শাহজালাল (রহ.) আদর্শ ইসলামী একাডেমির নতুন ভবন উদ্বোধন

 
 

22দক্ষিণ ছাতকে জিয়াপুরে হজরত শাহজালাল (রহ.) আদর্শ ইসলামী  একাডেমির শুভ উদ্বোধন করা হয়েছে। ১৩ জানুয়ারি শনিবার ফিতা কেটে নতুন ভবন উদ্বোধন করেন প্রধান আতিথি ছাতকের উপজেলা পরিষদের চেয়ারম্যান ওলিউর রহমান চৌধুরী বকুল।

প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, আজকের শিশুরা আগামী দিনের ভবিষ্যৎ, তারাই আগামী দিনের নেতৃত্ব দিবে তাই তাদেও মুল থেকে সুÑশিক্ষায় শিক্ষিত হতে হবে। সে জন্য এই ধরনের শিক্ষা পতিষ্টানের প্রয়োজন আছে। তিনি একাডেমীর ছাত্রছাত্রীর উজ্জ্বল ভবিষ্যৎ কামনা করেন এবং বৃহত্তর জিয়াপুর গ্রামে এমন একটি একাডেমি তৈরি কারার জন্য একাডেমির পরিচালনা কমিটির সদস্যদের বিশেষভাবে ধন্যবাদ জানান। একাডেমির উন্নয়নের জন্য সার্বিক সহযোগিতার আশ্বাস দেন তিনি।

অনুষ্ঠানের সভাপতি হিসেবে উপস্থিত ছিলেন আমেরিকা প্রবাসি এস.এম জলিল আনুষ্টানের শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন একাডেমীর তৃতীয় শ্রেণির শিক্ষার্থী মাজহারুল ইসলাম মাহি। হাসান আহমদের পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পঞ্চগ্রাম উচ্চবিদ্যালযের প্রধান শিক্ষক পারভেজ মিয়া, পঞ্চগ্রাম উচ্চবিদ্যালযের সহকারী শিক্ষক জহিরুল ইসলাম খান, কাজী শরিফুল ইসলাম, রফিকুল ইসলাম।

আরও উপস্থিত ছিলেন পুরান সিংচাপইড় সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক বাবুল মিয়া, রহমানিয়া হাফিজিয়া মাদ্রাসার প্রধান শিক্ষক হাফিজ তাজউদ্দীন আহমদ হাসান, পরগনা বাজার পরিচালনা কমিটির সভাপতি সফিক মিয়া, সাধারণ সম্পাদক আমজদ আলী আশকর, জিয়াপুর সরকারি প্রা. বিদ্যা. সভাপতি বকুল মিয়া, বিশিষ্ট শিক্ষানুরাগী হারিছ উল্লাহ, তৈয়বুর রহমান, সমর আলী, হাসন আলী, নুরুল ইসলাম, আব্দুর রউফ, আরিছ আলী, আলতাউর রহমান, সীতল ছায়া একাডেমির সভাপতি এম.এ বারেক লয়লুছ, কবি আব্দুল কাইয়ূম, শিক্ষানুরাগী সায়েম আহমদ, হজরত শাহজালাল (রহ.) আদর্শ ইসলামীর প্রধান শিক্ষক মাওলানা আব্দুল আজিজ সহ:শিক্ষক মাহফুজুর রহমান, শিল্পী বেগম, রশিদা বেগম, শামিমা বেগম, হজরত শাহজালাল (রহ.) আদর্শ ইসলামীর একাডেমির পরিচালনা কমিটির সভাপতি হাসান আহমদ, সাধারণ সম্পাদক মিজানুর রহমান, সহ-সভাপতি বদরুজ্জামান রাজু, কোষাধক্ষ আবু খালেদ, প্রচার সম্পাদক কামরান আহমদ। এছাড়াও গ্রামের বিশিষ্ট মুরুব্বিরা উপস্থিত ছিলেন। বিজ্ঞপ্তি