তামিম অভিযোগ করলে হুলুস্থুল বাধিয়ে দেব : পাপন

 
 

65645

সিলেটপ্রেস ডেস্ক :: তামিম ইকবালের লন্ডন থেকে ফিরে আসার কারণ নিয়ে এখনও চলছে রাজ্যের  গুঞ্জন ও নানা জল্পনা-কল্পনা। পুরো ঘটনাটি এখনও ধোঁয়াশে। তামিম নিজে মুখ বন্ধ করে বসে আছেন। দেশে ফিরে এখন পর্যন্ত ‘টু শব্দটি ’ করেননি। মিডিয়ার সামনে একটি কথাও বলেননি।

এদিকে দেশসেরা ওপেনারের লন্ডন থেকে ফিরে আসা নিয়ে মুখ খুলেছেন বিসিবি প্রধান নাজমুল হাসান পাপন। বিসিবি বিগ বস চাচ্ছেন তামিম পুরো ঘটনা সম্পর্কে আনুষ্ঠানিকভাবে বিসিবির কাছে অভিযোগ পেশ করুক।

আজ বিকেলে গুলশানে নিজ বাসায় টিভি চ্যানেলের সঙ্গে কথা বলতে গিয়ে বিসিবি সভাপতি জানান, ‘আমরা চাই তামিম ইকবাল আনুষ্ঠানিকভাবে অভিযোগ করুক। তামিম আগে মুখ খুলুক। মুখ ফুটে বলুক আমার পরিবার লন্ডনে দুষ্কৃতিকারীর খপ্পরে পড়েছিল। সন্ত্রাসীরা আমাদের আক্রমণ করতে উদ্যত হয়েছিল। তামিম মুখ ফুটে অমন অভিযোগ করলেই বিসিবি পুরো বিষয়টি নিয়ে তেড়ে ফুঁড়ে নেমে পড়বে। কিন্তু তামিম এখনও কোন অভিযোগ করেনি। আর অভিযোগ করেনি বলেই আমরাও চুপ। ’

বিসিবি বিগ বস টিভি চ্যানেলগুলোকে আরও জানান, ‘তামিম খুবই বিনয়ী ও ভদ্র ছেলে। সে বিষয়টিকে একান্তই তার ব্যক্তিগত বিষয় বলে অভিহিত করেছে। শুরু থেকেই তামিম বলে আসছে, আমি ব্যক্তিগত কারণে লন্ডন থেকে ফিরে এসেছি। তাই আমরাও এ বিষয় নিয়ে যেচে কোন পদক্ষেপ নেইনি। নেয়া ভাল দেখায় না। যেহেতু তামিম বারবার পুরো বিষয়টাকে নিতান্তই ব্যক্তিগত বলে মন্তব্য করছে, তাই আমরাও তার প্রাইভেসির প্রতি সন্মান দেখিয়ে চুপ আছি।

বিসিবি প্রধান নাজমুল হাসানের শেষ কথা, ‘তামিম যদি আমাদের কাছে আনুষ্ঠানিক অভিযোগ আনে তাহলে আমরা সর্বোচ্চ চেষ্টা করব। পুরো বিষয়টি নিয়ে যেখানে যা বলা ও করা উচিৎ আমরা তাই করব। রীতিমতো হুলুস্থুল বাধিয়ে দেব।  কিন্তু আগে তামিমকে আনুষ্ঠানিক অভিযোগ আনতে হবে। তবেই না আমাদের পদক্ষেপ নেয়ার পখ খুলবে।