ডিজিটাল বাংলাদেশ গঠনে যুব মহিলাদের এগিয়ে আসতে হবে -রওশন জেবীন রুবা

 
 

31295922_908188936031782_567944038313885696_nসিলেট জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান জেলা মহিলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এ জেড রওশন জেবীন রুবা বলেছেন, ডিজিটাল বাংলাদেশ গঠনে যুব মহিলাদের এগিয়ে আসতে হবে। দেশের আর্থসামাজিক উন্নয়ন যুব শক্তির অত্যান্ত জরুরী। দেশের অধিকাংশ যুব ও যুব মহিলা কর্মসংস্থানের অভাবে বেকার দিন যাপন করছেন। তাদেরকে উপযুক্ত প্রশিক্ষণ ও আত্মকর্মসংস্থানের সৃষ্টিতে উৎসাহ প্রদান করতে হবে। তিনি আরো বলেন দেশের যুবক ও যুব মহিলারা চাকুরীর প্রত্যাশা না হয়ে যদি প্রশিক্ষণ গ্রহন করে আত্মকর্মসংস্থানে এগিয়ে আসেন তাহলে নিজের কর্মসংস্থানের পাশাপাশি স্বল্প শিক্ষিত যুব যুব মহিলাদের কর্মসংস্থানের সুযোগ সৃষ্টি হবে।

তিনি ২৫ এপ্রিল বুধবার বিকেলে নগরীর সুবিদবাজার অনন্য টেইলার্স এন্ড ট্রেনিং সেন্টার কার্যালয়ে যুব উন্নয়ন অধিদপ্তর আয়োজিত ৪সপ্তাহ ব্যাপী ব্উিটিফিকেশন কোর্সের শুভ উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।

সিলেট যুব উন্নয়ন অধিদপ্তরের উপ-পরিচালক মো.আলাউদ্দিন এর সভাপতিত্বে ও সিলেট যুব উন্নয়ন পরিষদের সভাপতি যুব সংগঠক আফিকুর রহমান আফিকের সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন,সদর উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা মো.আজহারুল কবির। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন ইনসাফ পোল্ট্রি এন্ড ফিম ফার্মের পরিচালক মো.নজরুল ইসলাম, সহকারী যুব উন্নয়ন কর্মকর্তা মো. শফিকুল ইসলাম,হেলাল আহমদ রাজু প্রমুখ। বিজ্ঞপ্তি