জিল্লু হত্যাকান্ডের ঘটনায় সিলেট জেলা ও মহানগর ছাত্রদলের বিবৃতি

 
 

10455917_642349189176928_6297521650577555212_nগোবিন্দগঞ্জ  ডিগ্রী কলেজ ছাত্রদলের সাবেক সভাপতি ও সিলেট মহানগর ছাত্রদল নেতা জিল্লুল হক জিলুর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন সিলেট মহানগর ছাত্রদলের সভাপতি জিয়াউল গণি আরেফিন জিল্লুর, জেলা ছাত্রদলের ভারপ্রাপ্ত সভাপতি ওমর আশরাফ ইমন ও সাধারণ সম্পাদক সৈয়দ সাফেক মাহবুব।
এক যৌথ বিবৃতিতে নেতৃবৃন্দ বলেন,  এই ঘটনার সাথে জড়িত প্রকৃত খুনীদের সুষ্ট তদন্তের মাধ্যমে বিচার করতে হবে। ঘটনার পর থেকে অতি উৎসাহিত একটি মহলের অপতপ্তরতায় জনমনে সন্দেহ সৃষ্টি হয়েছে। বিভিন্ন সংবাদ মাধ্যেমে যে ভাবে বিএনপির এবং ছাত্রদলের সাবেক সিনিয়র নেতৃবৃন্দ‘র নামে যে অপপ্রচার চালিয়ে দায়বার চাপানোর অপচেষ্ঠা করছে একটি ষড়যন্ত্রকারী মহল। এ থেকে প্রতিয়মান হয় যে, আসল হত্যাকারীদের সাথে তাদের যোগসাজস থাকতে পারে। কোন লাশ নিয়ে রাজনীতি হউক সেটা আমরা আশা করি না। আমাদের সহকর্মী জিল্লুল হক জিলুর লাশ নিয়ে যারা নোংরা রাজনীতি করছে তাদের গতি বিধি সন্দেহজনক। প্রশাসনকে বিষয়টি ক্ষতিয়ে দেখার আহবান জানাচ্ছি।
নেতৃবৃন্দ আরো বলেন, ঘটনার পরপরই সিলেট মহানগর ছাত্রদলের সিনিয়র সহ-সভাপতি ও মহানগর বিএনপির সহ-দপ্তর সম্পাদক মাহবুব কাদির শাহীর বাস ভবনে হামলা চালিয়ে ভাংচুর ও গাড়ী পুড়িয়ে দেওয়া এবং বিভিন্ন বাসা বাড়ীতে লটুপাটে যারা জড়িত, তাদের গ্রেফতার করলে আসল অপরাধীদের নাম বেরিয়ে আসবে। এই সব লটুপাটকারীরা সিলেটের বিভিন্ন অপরাধের সাথে জড়িত এই সব সন্ত্রাসীরা হত্যা ও জালিয়াতি সহ অসংখ্যা মামলার আসামী এবং দলের মধ্যে গাবটি মেরে বসে ষড়যন্ত্র মাধ্যেমে বর্তমান অবৈধ আওয়ামী সরকারের এজেন্ডা বাস্তবায়নে কাজ করছে। এমনকি জিল্লুল হক জিলু হত্যা মামলায় মাহবুব কাদির শাহীকে প্রধান আসামী করা ঐ সব কুচক্রী মহলের,যোগসাজসে।
এই ষড়যন্ত্র রুখে অবিলম্বে সুষ্ট তদন্তের মাধ্যেমে প্রকৃত খুনিদের শাস্তি নিশ্চিত করতে আমরা সকল মহলের সার্বিক সহযোগিতা কামনা করছি। পাশাপাশি যারা দূরদূরান্তে বসে নোংরা খেলায় মেতে উঠেছেন তাদের সম্মন্দে সিলেটবাসী অবগত আছেন তাদের নতুন করে পরিচয় করিয়ে দেওয়ার কিছু নেই। এই সমস্ত সুযোগ সন্ধানী এবং তাদের দূষরদের ষড়যন্ত্রকারী হিসাবে চিহ্নিত করা উচিত। ঠিক যে মুহুর্তে বিএনপির চেয়ারপার্সন ও সাবেক সফল প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়া অবৈধ আওয়ামী সরকারের পতনের লক্ষ্যে আন্দোলন সংগ্রামের প্রস্তুতি নিচ্ছেন, ঠিক সেই সময় দলের সুযোগ সন্ধানীরা বিশৃঙ্খলা সৃষ্টি অপচেষ্ঠায় লিপ্ত। জাতীয়তাবাদী পরিবারের সকল সদস্য এবং সিলেটবাসীকে কুচক্রী মহল ষড়যন্ত্র থেকে সতর্ক তাকার আহবান জানাচ্ছি। বিজ্ঞপ্তি