জিন্দবাজারের দোকানে হামলার ঘটনা নিয়ে ছাত্রদলের বক্তব্য

 
 

00সিলেটপ্রেস :: সিলেট নগরীর জিন্দাবাজারে দোকানে হামলা ও ভাঙচুরের ঘটনায় ছাত্রদল বিষয়টি গণমাধ্যমে প্রকাশ করেছে। গত মঙ্গলাবার (৭ নভেম্বর) রাত সোয়া ১১টার দিকে সিলেট নগরীর জিন্দাবাজারে পানের দোকানসহ অন্তত ৩টি ব্যবসা প্রতিষ্ঠানে হামলা চালায় মুখোশধারীরা। এ হামলা ও লুটপাট এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছে সিলেট ছাত্রদল
ছাত্রদল নেতারা বলেন, এধরনের ঘটনার সাথে ছাত্রদলের কোন সর্ম্পৃক্তা নেই। এই অপরাধে আটককৃতরা সিলেট জেলা ও মহানগর ছাত্রদলের কোন পর্যায়ের নেতাকর্মীও নয়। ছাত্রদলের সুনাম নষ্ট করতে একটি ষড়যন্ত্রকারী মহল ছাত্রদলের নেতাকর্মীদের জড়িয়ে অপপ্রচার চালিয়ে যাচ্ছে যা সম্পন্ন মিথ্যা ও বানোয়াট। এধরনের মিথ্যা ও বানোয়াট অপপ্রচার থেকে বিরত থাকার আহবান জানানো হচ্ছে।

বুধবার ৮ নভেম্বর গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে সিলেট জেলা ছাত্রদলের সভাপতি সাঈদ আহমদ ও সাধারণ সম্পাদক রাহাত চৌধুরী মুন্না এই আহবান জানিয়ে আরোও বলেন, সিলেট ছাত্রদলের একটি অতিথ গৌরবজ্জল ইতিহাস রয়েছে। সেই ইতিহাস এবং সুনাম নষ্ট করতে ষড়যন্ত্রকারীরা মিথ্যা অপপ্রচার চালিযে যাচ্ছে। নেতৃবৃন্দ এধরনের অপপ্রচার থেকে বিরত থাকার অনুরোধ জানিয়ে সিলেট ছাত্রদলের সর্বস্থরের নেতাকর্মীদের ঐক্যবদ্ধ হয়ে প্রতিবাদ জানানোর আহবান জানান।