চৌকিদেখী স্ট্রাইকার্স দলের খেলোয়াড়দের সংবর্ধনা

 
 

IMG_0138চৌকিদেখী ক্রিকেট লীগে (সিসিএল) সেমিফাইনাল নিশ্চিত হওয়ায় চৌকিদেখী স্ট্রাইকার্স দলের খেলোয়াড়দের সম্মাননা প্রদান করা হয়েছে। মঙ্গলবার রাতে সিলেট নগরীর চৌকিদেখী এলাকায় টিম ম্যানেজার সেবুল আহমদের উদ্যোগে খেলোয়াড়দের মধ্যে উৎসাহ প্রদানের জন্য তাদের সম্মানে সংবর্ধনা প্রদান ও নৈশ্যভোজের আয়োজন করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে খেলোয়াড়দের হাতে সম্মাননা তোলেদেন  সিলেট জেলা ক্লাব সমিতির সাধারণ সম্পাদক, মিলাদ ড্রিংকিং ওয়াটারের স্বত্তাধিকারী ও বিশিষ্ট ক্রীড়া সংগঠক হাজী মিলাদ আহমদ।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উইমেন্স মেডিকেল কলেজ হাসপাতালের বোর্ড অব ডাইরেক্টর ইমদাদ হোসেন চৌধুরী, বিশ্বনাথ সমাজ কল্যাণ সংস্থার ফ্রান্স শাখার সভাপতি মো. বাছিত হোসেন, নগরীর ৪,৫ ও ৬নং ওয়ার্ডের কাউন্সিলার পদপ্রর্থী মোছা: শেলিনা রাজা, একরাম হোসেন, সেলিম আহমদ বাদশা, শান্ত কুমার, ফয়ছল আহমদ, নিজাম আহমদ, সোহেল, সোহাদ, অভি প্রমুখ।

টিম ম্যানেজার সেবুল আহমদের পরিচালনায় খেলোয়াড়দের মধ্যে উপস্থিত ছিলেন টিমের অধিনায়ক মিজান, তাইবুর, সানেদ, শফিক, রিংকু, মুন্না, নাহিদ, আহরাব, সাকিব, রেদওয়ান, আসাদ, রাজু, আল-আমিন, বাধন, তানভির, সামাদ। বিজ্ঞপ্তি