‘মূর্তি’ না সরালে চরমোনাই পীরের নেতৃত্বে ১৭ রমজান সুপ্রিম কোর্ট ঘেরাও

 
 

Isa Chatra Andulon Michil Picসুপ্রিম কোর্টে গ্রিক মূর্তি পুনঃস্থাপনের প্রতিবাদে ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন সিলেট মহানগর ও জেলা শাখার উদ্যোগে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করা হয়েছে।

২ জুন শুক্রবার বাদ জুমআ নগরীর বন্দরবাজারস্থ কেন্দ্রীয় জামে মসজিদ প্রাঙ্গণ থেকে বিক্ষোভ মিছিল শুরু হয়ে বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে কোর্ট পয়েন্টে এক সমাবেশে মিলিত হয়।

ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন সিলেট জেলা সভাপতি মুহা. সোহেল আহমদের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আবু তাহের মিসবাহর পরিচালনায় অনুষ্ঠিত সমাবেশে বক্তব্য রাখেন ইসলামী আন্দোলন বাংলাদেশের কেন্দ্রীয় সদস্য প্রফেসর ডা. মোয়াজ্জেম হোসেন খান, সিলেট মহানগর সভাপতি মাওলানা মুফতি ফখরুদ্দিন, ইশা ছাত্র আন্দোলন সিলেট মহানগর সভাপতি মুহা. শিহাব উদ্দিন, সাধারণ সম্পাদক মনির হুসাইন।

সমাবেশে বক্তারা বলেন, সুপ্রিম কোর্ট প্রাঙ্গণ থেকে মূর্তি সরানো এটা তাওহীদি জনতার প্রাণের দাবি। মূল ভবনের সামন থেকে মূর্তি সরিয়ে এনেক্স ভবনের সামনে স্থানান্তরিত করে তাওহীদি জনতাকে ধুকা দেয়া যাবে না।

বক্তারা হুশিয়ারি উচ্চারণ করে বলেন, মূর্তি না সরালে পীর সাহেব চরমোনাই এর নেতৃত্বে আগামী ১৭ রমজান বদর দিবসে সুপ্রিম কোর্ট ঘেরাও করা হবে।
এসময় উপস্থিত ছিলেন ইশা ছাত্র আন্দোলন সিলেট জেলা সহসভাপতি মুহা. ইমরান আহমদ। ইসলামী যুব আন্দোলন সিলেট জেলা সহসভাপতি মাওলানা রাশিদুল হক চৌ. সাধারণ সম্পাদক রবিউল ইসলাম, ছাত্র আন্দোলন সিলেট জেলা সাংগঠনিক সম্পাদক ফয়জুল হাসান চৌধুরী, মহানগর সাংগঠনিক মুহা. শরফ উদ্দিন খান। বিজ্ঞপ্তি