গ্রীনহিল স্টেট কলেজের নতুন ক্যাম্পাস উদ্বোধন

 
 

Green Hill State clg (2) copyনগরীর গ্রীনহিল স্টেট কলেজ ক্যাম্পাস পরিবর্তীত হয়েছে। ১৭ নভেম্বর শুক্রবার সকালে পশ্চিম শিবগঞ্জ ফরহাদ খাঁ পুলের পাশেই নতুন ক্যাম্পাসের উদ্বোধনী অনুষ্ঠান করা হয়। শিবগঞ্জ মজুমদার পাড়ায় প্রতিষ্ঠা থেকে পরিচালিত হয়ে আসছিল বেসরকারি এই প্রতিষ্ঠানটি। বর্তমানে রাস্তার পাশেই এবং যোগাযোগের সহজ উপায় দেখে পশ্চিম শিবগঞ্জে স্থানান্তরিত হয়েছে। নতুন স্থানে প্রতিষ্ঠানের উদ্বোধনের জন্য সাজিয়ে তুলা বর্তমান ক্যাম্পাসটি। এই উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সদর উপজেলার শিক্ষা কর্মকর্তা কবি পুলিন রায়।

কজেলের পরিচালক দ্বিকবিজয় চক্রবর্তীর পরিচালনায় সভাপত্বি করেন পরিচালক মিশুক দেবনাথ মিশু। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য প্রদান করেন নির্বাহী পরিচালক বজলুল হালিম বিদ্রোহী আবির, পরিচালক খায়রুল হাসান, শেয়ার হোল্ডার নিহার জ্যোতি পুরকায়স্থ লিটন, পরিচালক বিশ্বজিৎ সরকার।

শুভেচ্ছা বক্তব্য প্রদান করেন বাংলা সাহিত্যের প্রভাষক শাহনেওয়াজ সোহাগ ও নবাগত শিক্ষার্থীদের পক্ষ থেকে বক্তব্য প্রদান করেন জাহেদুল ইসলাম। এছাড়াও অনুষ্ঠানে উপস্থিত ছিলেন পরিচালক সুমন আহমদ, রেহেনা পারভীন, শেয়ার হোল্ডার কৃষ্ণ কান্ত দাস, দেবব্রত দাস দেবু প্রমুখ। বিজ্ঞপ্তি