গোলাপগঞ্জের বাঘায় বিএনপি ও অঙ্গসংগঠনের কর্মী সমাবেশ

 
 

000গোলাপগঞ্জ উপজেলার বাঘা ইউনিয়ন বিএনপি ও অঙ্গসংগঠনের যৌথ উদ্যোগে কর্মী সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। গতকাল বিকালে পরগনা বাজারস্থ একটি কমিউনিটি সেন্টারে এই সমাবেশের আয়োজন করা হয়।

111বাঘা ইউনিয়ন বিএনপির সভাপতি নজরুল ইসলাম কলিমের সভাপতিত্বে এবং বাঘা ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক আব্দুল কাদির সেলিমের পরিচালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে গোলাপগঞ্জ-বিয়ানীবাজার থেকে ধানের শীষে বিএনপির মনোনয়ন প্রত্যাশী বিএনপি নেতা আলহাজ কুনু মিয়া। প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, আগামী নির্বাচনে হবে মানুষের ভাগ্যোন্নোয়নের পরিবর্তন। বর্তমান সরকারের ভরাডুবি করে জনগণ আবার জাতীয়তাবাদী সরকার প্রতিষ্ঠা করবে। এ জন্য দেশনেত্রী বেগম খালেদা জিয়া এবং তারেক রহমানের হাতকে আরো শক্তিশালী করার বিকল্প নেই। সকল ষড়যন্ত্র মোকাবেলা করতে আগামীর আন্দোলন-সংগ্রামের জন্য প্রস্তুত থাকতে হবে।

প্রধান বক্তার বক্তব্য রাখেন বিএনপি নেতা ফরহাদ আহমদ। বিশেষ অতিথির বক্তব্য রাখেন গোলাপগঞ্জ থানা বিএনপির দপ্তর সম্পাদক ফারুক আল মাহমুদ, বিএনপি নেতা মতই মিয়া, এম.জি মোস্তফা, জিল্লুর রহমান খান, রেহান উদ্দিন, আবুল কালাম, হাজী চুনু মিয়া, আজিজ খান, দেলোয়ার হোসেন দিলু, গোলাপগঞ্জ থানা স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক হাজি কালাম আহমদ, পৌর বিএনপি নেতা আজমল হোসেন, বাঘা ইউনিয়ন স্বেচ্ছাসেবক দলের সভাপতি এম ছাইদুল সাবোল, স্বেচ্ছাসেবক দল নেতা দেলোয়ার হাসান অপু, কবির আহমদ মাহমদ, সেবুল আহমদ, মিছবাহ আছলাম, হাবিবুর রহমান তালুকদার প্রমুখ। বিজ্ঞপ্তি