গুগলে রেইন ট্রি হোটেলের পরিচয় রেপ জোন!

 
 

raintree-14934

সিলেটপ্রেস ডেস্ক : দুই বিশ্ববিদ্যালয় ছাত্রী ধর্ষণের ঘটনায় আলোচিত বনানীর দ্য রেইন ট্রি হোটেল গুগলে রেইপ জোন (Rape Zone) হিসেবে ট্রেন্ড হচ্ছে। গুগল রিভিউয়ে শুরুতে হোটেলটির রেটিং পাঁচের কাছাকাছি থাকলেও আজ সোমবার তাদের রেটিং পয়েন্ট কমে হয়েছে দু্ই দশমিক তিন।

সোমবার গুগুল সার্চে দেখা যায়, রিভিউয়ে হোটেলটি সম্পর্কে এখন পর্যন্ত ৭১৩ জন মন্তব্য করেছেন। অধিকাংশ মন্তব্যই নেতিবাচক। বেশিরভাগই হোটেলটিকে ‘সেফ রেপ জোন’ হিসেবে অভিহিত করেছেন।

সাজ্জাদ হোসেন নামে একজন লিখেছেন, হোটেলটি নিরাপদ রেপ জোন এবং মাদকগ্রহণের জন্য ভালো জায়গা। এটি অস্ত্র বহনের জন্যও ভালো জায়গা।

তারেক প্লাটুন নামে আরেকজন লিখেছেন, এই হোটেলটি গত ২৮ মার্চ দুই তরুণীকে ধর্ষণে সাহায্য করে এবং তারা পুলিশকে সিসিটিভি ফুটেজ দিতে অস্বীকৃতি জানায়। আপনি যদি ধর্ষণের বিপক্ষে হোন তাহলে অবশ্যই হোটেলটি বর্জন করুন।

সুমন নামে আরেক ব্যক্তি লিখেছেন, এই রেস্টুরেন্টের কর্মচারীরা অতিরিক্ত কিছু টাকার বিনিময়ে ধর্ষণে সাহায্য করে থাকে। তারা গেং রেপকে উৎসাহিত করে। তাই এই হোটেল থেকে সাবধান থাকুন। নিরাপদে থাকুন, এই হোটেলকে এড়িয়ে চলুন।

উল্লেখ্য, তিন তারকা থেকে পাঁচ তারকা হোটেলের ক্ষেত্রে গুগল রেটিং অনেক গুরুত্বপূর্ণ। কারণ এই রেটিং দেখেই হোটেলে আসার সিদ্ধান্ত নেন গ্রাহকরা। রেইন ট্রি হোটেলের রিভিউ কমার কারণে গ্রাহকও কমতে পারে।