গাভাস্কারের প্রেমে পড়েছিলেন মাধুরী

 
 


বিনোদন ডেস্ক: : একজন রূপালী পর্দার সুপারস্টার। আরেকজন ক্রিকেট মাঠের। দুইজনই যার যার স্থানে তুমুল জনপ্রিয়। বলছিলাম বলিউড কুইন মাধুরী দীক্ষিত এবং ভারতীয় ক্রিকেট কিংবদন্তী সুনীল গাভাস্কারের কথা। ভাবছেন, সুনীল গাভাস্কারের সঙ্গে মাধরীর কি সম্পর্ক? কিছু তো একটা আছে বৈকি।  সেই কিছুটা হলো, শাহরুখ, সালমান কিংবা আমির নন, এই গাভাস্কারই ছিল মাধুরীর সবচেয়ে পছন্দের পুরুষ।

ইন্ডিয়া ডটকমের খবর অনুযায়ী, মাধুরীর সবচেয়ে পছন্দের মানুষ ছিল ভারতের ক্রিকেট ইতিহাসের সর্বকালের সেরা সুনীল গাভাস্কার। সম্পতি এক সাক্ষাতকারে এমন রসালো খবর নিজেই শুনিয়েছেন মাধুরী।

মাধুরী বলেন, গাভাস্কার ব্যাট হাতে মাঠে নামলে মুগ্ধ হয়ে তাকিয়ে থাকতেন তিনি। এমনকি গাভাস্কারকে পাগলামী করে ‘সেক্সি’ তকমাও দিয়েছিলেন এ বলিউড কুইন। শুধু তাই নয়, গাভাস্কারের জন্য এতটাই পাগল ছিলেন যে, একটা সময় প্রায় রাতেই তিনি গাভাস্কারকে স্বপ্নে দেখতেন।

১৯৮০ ও ১৯৯০ এর পুরো দশক জুড়ে হিন্দী সিনেমার শীর্ষ নায়িকা ও নৃত্যশিল্পী ছিলেন মাধুরী দীক্ষিত।  হিন্দী সিনেমায় অনবদ্য ভুমিকার জন্য ২০০৮ সালে ভারত সরকারের সর্বোচ্চ বেসামরিক পুরস্কার হিসেবে তাকে ‘পদ্মশ্রী’ পুরস্কারে ভূসিত করা হয়। ১৯৮৪ সালে ‘অবোধ’ সিনেমার মাধ্যমে বলিউডে যাত্রা শুরু হয় মাধুরীর। আর ১৯৮৮ তে ‘তেজাব’ সিনেমার মাধ্যমে পান বিপুল দর্শকপ্রিয়তা।