গাদ্দাফির সঙ্গে ক্যাটরিনার ছবি ভাইরাল!

 
 

323285সিলেটপ্রেস ডেস্ক :: ছবিটা ১৫ বছর আগের। কিন্তু লিবিয়ান শাসক মুয়াম্মার গাদ্দাফির সঙ্গে বলিউড অভিনেত্রী ক্যাটরিনা কাইফকে দেখা যাওয়ায় স্থিরচিত্রটি এখন ভাইরাল।

এতে দেখা যাচ্ছে, আরও কয়েকজন মডেলের পাশাপাশি গাদ্দাফির পাশে বসে আছেন ক্যাটরিনা। অন্যদের মধ্যে উল্লেখযোগ্য নেহা ধুপিয়া, অদিতি গোয়ারিকার ও আঁচল কুমার। তিনজনই বলিউডে কাজ করছেন।

মডেল শমিতা সিংহ ইনস্টাগ্রামে শেয়ার করেছেন পুরনো ছবিটি। ক্যাপশনে তিনি লিখেছেন, ‘প্রায় ১৫ বছর আগে যখন একটি ফ্যাশন শোতে অংশ নিতে লিবিয়ায় গিয়েছিলাম আমরা। সেই সময় গাদ্দাফির সঙ্গে সাক্ষাতের সুযোগ হয়েছিল। বন্ধুরা, মনে পড়ে সেই সফর?’

ছবিটিতে ক্যাটরিনাকে এখনকার মতোই চমৎকার লাগছে। বলিউডে পা রাখার আগে মডেলিং দুনিয়া দাপিয়ে বেড়িয়েছেন তিনি। ২০০৩ সালে ‘বুম’ ছবির মধ্য দিয়ে রূপালি পর্দায় অভিষেক হয় তার। এর দুই বছর পর সালমান খানের বিপরীতে ‘ম্যায়নে পেয়ার কিউ কিয়া’য় অভিনয়ের পর আর পেছনে তাকাতে হয়নি তাকে।

এদিকে ক্যাটরিনা এখন ব্যস্ত অনুরাগ বসু পরিচালিত ‘জাগ্গা জাসুস’ ছবির প্রচারণার কাজে। আগামী ১৪ জুলাই মুক্তি পাবে এটি। এতে ক্যাটের বিপরীতে নাম ভূমিকায় আছেন রণবীর কাপুর।