খালেদা জিয়ার চোখে সফল অস্ত্রোপচারে কামালবাজার বিএনপির দোয়া মাহফিল

 
 

BNP Sylhet Dist. Ali Ahmed Photo-12-08-17বিএনপির কেন্দ্র ঘোষিত কর্মসূচির অংশ হিসেবে বিএনপি চেয়ারপার্সন, ৩ বারের সাবেক সফল প্রধানমন্ত্রী দেশনেত্রী বেগম খালেদা জিয়ার চোখে সফল অস্ত্রোপচার উপলক্ষ্যে দক্ষিণ সুরমা উপজেলার কামালবাজার ইউনিয়ন বিএনপির উদ্যোগে এক দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

গত শনিবার বাদ মাগরিব কামালবাজার বাসস্ট্যান্ড সংলœ বাড়ীতে উক্ত মাহফিল অনুষ্ঠিত হয়। মাহফিলে দক্ষিণ সুরমা উপজেলা ও কামাল বাজার ইউনিয়ন বিএনপি অঙ্গ ও সহযোগি সংগঠনের বিভিন্ন পর্যায়ের বিপুল সংখ্যক নেতাকর্মী অংশ নেন। মাহফিলে বিএনপি চেয়ারপার্সন দেশনেত্রী বেগম খালেদা জিয়ার আশু রোগমুক্তি, সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে বিশেষ মোনাজাত করা হয়। এছাড়াও মাহফিলে মহান স্বাধীনতার ঘোষক শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমান ও আরাফাত রহমান কোকো’র রুহের মাগফেরাত, দেশনায়ক তারেক রহমানের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু ও দেশ জাতির মঙ্গল কামনা করে বিশেষ মোনাজাত করা হয়।

মাহফিলে উপস্থিত ছিলেন সিলেট জেলা বিএনপির সাধারন সম্পাদক আলী আহমদ, দক্ষিণ সুরমা উপজেলা সভাপতি হাজী শাহাব উদ্দিন ও সাধারন সম্পাদক শামীম আহমদ, বিএনপি নেতা আব্দুল লতিফ খান, এনামুল হক মাক্কু, কামালবাজার ইউনিয়ন বিএনপি সভাপতি আব্দুস সালাম, বিএনপি নেতা মুহিবুর রহমান, হাজী গোলজার মিয়া, কামালবাজার ইউনিয়নের সিনিয়র সহ-সভাপতি আমিনুল ইসলাম সারো, বিএনপি নেতা এম আব্দুল মান্নান, নিজাম উদ্দিন, আজাদ মিয়া, সাজ্জাদ মিয়া, আব্দুল মালিক, আব্দুল ওয়াহাব, জিল্লু মিয়া, ইউনুছ মিয়া, হাজী মন্নান মিয়া, যুবদল নেতা দিলোয়ার হোসেন মাসুম, শাহাব উদ্দিন, সুমন আহমদ বিপ্লব, আলাউদ্দিন, হিরন মিয়া, কবির আহমদ, তজমুল আলী, ছাত্রদল নেতা মাসুম পারভেজ, শামসুদ্দিন শুভ, ওলীউর রহমান ফেরদৌস, সৈয়দু সাইদুর রহমান, আলী আহমদ জুয়েল, শাহজাহান আহমদ, তারেক আহমদ, ইমরান হোসেন রানা, শাহজাহান আহমদ অভি, কুতুব আহমদ, সাইফুল ইসলাম ও দিলোয়ার। বিজ্ঞপ্তি