এমসি কলেজ রোটারেক্ট ক্লাবের পুরস্কার বিতরণ এবং নতুন বোর্ড ঘোষণা

 
 

324322

সিলেটপ্রেস ডেস্ক :: রোটারেক্ট ক্লাব অব সিলেট এমসি কলেজের উদ্যোগে মহান মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে “চিত্রাংকন ও রচনা প্রতিযোগিতা-২০১৮” এর পুরস্কার বিতরনি অনুষ্ঠান বৃহস্পতিবার নগরীর নয়াসড়কস্থ জালালাবাদ রোটারী হাসপাতালের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত হয়েছে।

ক্লাব সভাপতি রোটারেক্টর রুহুল আমীন কমলের সঞ্চালনায় শুরুতেই কোরআন তেলাওয়াত করেন রোটারেক্টর মায়মুর হুদা।

রোটারেক্ট প্রত্যয় পাঠ করেন রোটারেক্টর দেলওয়ার হোসেন।

এতে প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার বদরুল ইসলাম শোয়েব।

বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন সিলেট চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রির সিনিয়র ভাইস প্রেসিডেন্ট রোটারিয়ান মাসুদ আহমদ চৌধুরী মাকুন, জালালাবাদ রোটারী ক্লাবের প্রাক্তন সচিব রোটারিয়ান মোহাম্মদ মনজুর আল বাছেত, ঢাকা দক্ষিণ কলেজের ইংরেজী বিভাগের বিভাগীয় প্রধান এক্স-রোটারেক্টর পিপি এসএএইচ রিমন।

এছাড়াও বক্তব্য রাখেন শাহজালাল রাগীব রাবেয়া প্রতিবন্ধী ইনস্টিটিউটের শিক্ষক মোহাম্মদ ওবায়দুল্লাহ, শিল্পী রানি দেবনাথ, ফারহানা আকতার, হিলসিটি একাডেমীর পপি চৌধুরী।

আরোও বক্তব্য রাখেন রোটারেক্টর পিপি সাইদুল করিম রেজা, পিপি রফিকুল আলম রফিক, মাহবুবুর ররাহমান, সচিব আমিনুল ইসলাম, মোহাম্মদ দেলওয়ার হোসেন চৌধুরী, হাফিজ আহমদ সুজন, আব্দুল আজিজ, বিএনসিসি এমসি কলেজের সার্জেন্ট মায়মুর হুদা, কর্পোরাল রিংকু মালাকার, প্রথম আলো বন্ধুসভার আব্দুর রাহমান তুহিন, নিরাপদ সড়ক চাই এর আব্দুল মুমিন, টুরিষ্ট ক্লাবের জহুরুল ইসলাম, এ্যালিগ্যান্স রোটারেক্ট ক্লাবের ইসলাম উদ্দিন, ইয়াহয়া আহমদ, শাবিপ্রবির তাহমিদ ফারহান বাবু। অভিবাবকদের পক্ষে বক্তব্য রাখেন লায়ন মজিবুর রাহমান। কবিতা আবৃত্তি করে হিলসিটি একাডেমির ফাতেহা আকতার ইপা। গান পরিবেশন করে পাইলট স্কুলের মাহবুব আমীন।

সভাশেষে ক্লাবের বোর্ড সভা অনুষ্ঠিত হয় এবং এতে বোর্ড সদস্যরা উপস্থিত ছিলেন। সভায় আগামী রোটাবর্ষের জন্য রোটারেক্টর আমিনুল ইসলামকে প্রেসিডেন্ট এবং রোটারেক্টর মোহাম্মদ দেলওয়ার হোসেন চৌধুরীকে সচিব হিসাবে ঘোষনা করা হয়।