ইসলামী আন্দোলন সিলেট জেলা ও মহানগরের কর্মী সম্মেলন

 
 

Islami Andolon Sylhet Pic (2) 8-1-18 copyইসলামী আন্দোলন বাংলাদেশ এর সিনিয়র নায়েবে আমির মুফতী সৈয়দ মো. ফয়জুল করীম বলছেন, আদর্শিক মহানুভবতা ক্ষমা উদারতা ও নৈতিক শিক্ষার মাধ্যমে বিশ্বব্যাপী ইসলামের ব্যাপক প্রচার ও প্রসার ঘটাতে হবে। বিশেষ করে দেশের যুব সমাজ যদি আদর্শবান হয় তবেই সব ধরণের নৈরাজ্য সন্ত্রাস ও দুর্নীতিমুক্ত দেশ গড়া সম্ভব। বর্তমানে ইসলাম ও মুসলমানদের দুর্যোগপূর্ণ অবস্থা চলতেছে। এ থেকে পরিত্রান পেতে হলে ইসলামী আন্দোলন নেতাকর্মীদের অগ্রণী ভূমিকা পালন করতে হবে এবং ইসলামী আন্দোলনের নেতাকর্মীদেরকে সব ধরণের ভয় সংকোচবোধ হীনমন্যতা দূর করে নিজেকে একজন দায়িত্বশীল হিসেবে গড়ে তুলতে হবে। তিনি আরো বলেন, বর্তমানে মুসলমানদের দাড়ি টুপি দেখলেই তাদেরকে জঙ্গি বলা হয়, কিন্তু আসলে বড় জঙ্গি হলো তারা যারা সন্ত্রাস দুর্নীতি অস্ত্রবাজী করে দেশের মধ্যে ত্রাসের রাজত্ব কায়েম করে।

৮ জানুয়ারি সোমবার বাদ জোহর দরগাহ গেইটস্থ মুসলিম সাহিত্য হলে ইসলামী আন্দোলন বাংলাদেশ সিলেট জেলা ও মহানগরের উদ্যোগে এক কর্মী সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথাগুলো বলেন।

ইসলামী আন্দোলন সিলেট মহানগরের সভাপতি মুফতি মো. ফখরুদ্দীনের সভাপতিত্বে ও সেক্রেটারি ডা. রিয়াজুল ইসলাম রিয়াজের পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন সংগঠনের কেন্দ্রীয় সদস্য ও সিলেট বিভাগীয় সমন্বয়কারী প্রফেসর ডা. মোয়াজ্জেম হোসেন খান।
বক্তব্য রাখেন সংগঠনের জেলা সভাপতি আলহাজ্ব নজির আহমদ, ইসলামী শ্রমিক আন্দোলন জেলার সভাপতি ফজলুল হক, ছাত্র আন্দোলন জেলার সভাপতি সুহেল আহমদ, মহানগর সভাপতি শিহাব উদ্দিন, ইসলামী যুব আন্দোলন জেলার সাধারণ সম্পাদক রবিউল ইসলাম, জাতীয় শিক্ষক ফোরাম সিলেট জেলার সাধারণ সম্পাদক মাওলানা আব্দুস শহীদ প্রমুখ। বিজ্ঞপ্তি