আল-আরাফাহ ব্যাংকের গ্রাহক সমাবেশ

 
 

DSC_0489 copy“সেবা মাস সবার তরে, সহযোগিতা বছর ধরে” আল-আরাফাহ ইসলামী ব্যাংকের সেবা মাস উপলক্ষ্যে ২৫মে বৃহস্পতিবার বিকাল ৩টায় আম্বরখানা শাখায় এক গ্রাহক সমাবেশ অনুষ্ঠিত হয়।

আল-আরাফাহ্ ইসলামী ব্যাংক লিঃ, আম্বরখানা শাখার ফাস্ট এসিস্ট্যান্ট ভাইস প্রেসিডেন্ট ও শাখা ব্যবস্থাপক সৈয়দ মোয়াজ্জেম হোসেনের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন, সিলেট সিটি কর্পোরেশন মেয়র আরিফুল হক চৌধুরী। প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, বেসরকারী ব্যাংকের সাথে তাল মিলিয়ে আল আরাফাহ ব্যাংকও গ্রাহক সেবা দিয়ে সামনে এগিয়ে যাচ্ছে। একজন গ্রাহক হিসেবে যে সেবাটুকু প্রয়োজন সেটুকু দেয়ার সম্পূর্ণ মন মানসিকতা তাদের রয়েছে, তাদের সেবার মান আরো অনেকাংশে বৃদ্ধি পাবে এবং এই ব্যাংকের গ্রাহক বৃদ্ধি পাবে এই কামনাই করি। আমি ব্যাংকের উত্তরোত্তর সাফল্য কামনা করি।
বিশেষ অতিথির বক্তব্য রাখেন, আল-আরাফাহ্ ইসলামী ব্যাংক লিঃ, লালদিঘীরপাড় শাখার এসিস্ট্যান্ট ভাইস প্রেসিডেন্ট ও শাখা ব্যবস্থাপক এ. এস. এম. গৌছ উদ্দিন সিদ্দিকী।

অন্যান্যের মধ্যে আরও উপস্থিত ছিলেন আল-আরাফাহ্ ইসলামী ব্যাংক লিঃ জিন্দাবাজার শাখার
এফএভিপি ও শাখা ব্যবস্থাপক মোঃ কয়ছর খান, সিলেট জোনাল অফিসের প্রিন্সিপাল অফিসার মোঃ সাইফুল ইসলাম, ব্যবসায়ীদের মধ্যে উপস্থিত ছিলেন সুজাত মিয়া লস্কর, রহিম খান, ফকির আলী, প্রফেসর ইসলাম উদ্দিন। পরিচালনা করেন সিনিয়র প্রিন্সিপাল অফিসার এ. কে. ইনাম আহমদ। পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন মোঃ দেলওয়ার হোসেন। বিজ্ঞপ্তি