আল আরাফাহ ইসলামী ব্যাংকের কর্মশালা অনুষ্ঠিত

 
 

AL-ARAFAH ISLAMI BANK PICআল আরাফাহ ইসলামী ব্যাংকের সিলেট জোনের ১১টি শাখার ব্যবস্থাপক, দ্বিতীয় কর্মকর্তা, বিনিয়োগ বিভাগের প্রধান ও বৈদেশিক বাণিজ্য বিভাগের প্রধানদের নিয়ে ৮ ডিসেম্বর শুক্রবার ইউসেফ ট্রেনিং ইন্সটিটিউট এ ক্যাপাচিটি ডেভেলপমেন্ট ইন ব্যাংকিং অপারেশন শীর্ষক কর্মশালা অনুষ্ঠিত হয়।

সিলেট জোনাল অফিসের প্রিন্সিপাল অফিসার মো. সাইফুল ইসলামের উপস্থাপনায় কর্মশালায় শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন ব্যাংকের লালদিঘীর পাড় শাখার এক্সিকিউটিভ অফিসার আহমদ সামস উদ্দিন।

সিলেট জোনের ২য় কর্মকর্তা ও ফাস্ট এসিস্ট্যান্ট ভাইস প্রেসিডেন্ট নুরুল আম্বিয়া চৌধুরীর সভাপতিত্বে দিনব্যাপী কর্মশালার উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন আল আরাফাহ ইসলামী ব্যাংকের ট্রেনিং ও রিসার্চ ইনস্টিটিউট এর প্রিন্সিপাল মো. নুরুল ইসলাম খলিফা। কর্মশালায় ব্যাংকিং এর বিভিন্ন বিষয়ের উপর প্রশিক্ষণ প্রদান করেন ফেকালটি মেম্বার ও এসিস্ট্যান্ট ভাইস প্রেসিডেন্ট আমিনুল ইসলাম মাহমুদ।
অন্যান্যর মধ্যে উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন ব্যাংকের লালদিঘীর পাড় শাখার এডিপি ও ব্যবস্থাপক এ.এস.এম গৌছ উদ্দিন সিদ্দিকী, তন্দর বাজার ব্রাহ্মণবাড়িয়া শাখার এডিপি ও ব্যবস্থাপক মো. আব্দুর রহমান আমিনী, জিন্দাবাজার শাখার এডিপি ও ব্যবস্থাপক মো. কয়ছর খান, রূপমপুর শ্রীমঙ্গল শাখার এডিপি ও ব্যবস্থাপক মো. মিজানুর রহমান, মৌলভীবাজার শাখার এডিপি ও ব্যবস্থাপক মো. মুজিবুর রহমান প্রমুখ। বিজ্ঞপ্তি