আলিয়া মাঠে চরমোনাই পীরের ৩ দিনব্যাপী মাহফিলের উদ্বোধন

 
 

DSC_1496 copyইসলামী আন্দোলন বাংলাদেশ এর আমির মুফতী সৈয়দ মো. রেজাউল করীম পীর চরমোনাই বলেছেন তাকওয়া অর্জন খোদাভীতি এমন একটি বিষয় যা মানুষকে প্রকাশ্য গোপন এমনকি রাতের অন্ধকারে নির্জন অবস্থায় সকল প্রকার দুর্নীতি-পাপাচার হতে মুক্ত থেকে একজন মানুষের মধ্যে যখন আল্লাহ ভিতি আসবে তখন সে নিজে অন্যায় কাজ করবে না এবং যে অন্যায় কাজ করবে তাকে বাধা প্রদান করবে। প্রকৃত মুসলমান হওয়ার জন্য জীবনের সর্বস্তরে ইসলামকে একমাত্র জীবনাদর্শ হিসেবে গ্রহণ করতে হবে, কারণ মানুষ যতক্ষণ পর্যন্ত নৈতিক আদর্শ বিবর্জিত সমাজ কাঠামোর পরিবর্তন ও দুর্নীতিবাজ নেতৃত্বের অবসান ঘটিয়ে সমাজের সর্বস্তরের যোগ্য খোদাভীরু লোকের নেতৃত্ব প্রতিষ্ঠিত না হবে ততক্ষণ পর্যন্ত দেশের কোন সমস্যার স্থায়ী সমাধান সম্ভব নয়।

৭ ডিসেম্বর বৃহস্পতিবার সিলেট সরকারি আলীয়া মাদরাসা মাঠে বাংলাদেশ মুজাহিদ কমিটি সিলেট বিভাগের উদ্যোগে তিন দিন ব্যাপী বিশাল ওয়াজ মাহফিল ও হালকায়ে জিকিরে উদ্বোধনী বয়ানে প্রধান অতিথি বক্তব্যে পীর চরমোনাই উপরোক্ত কথাগুলো বলেন।
মাওলানা আব্দুল্লাহ আল মামুন ও মাওলানা আসাদ উদ্দিনের পরিচালনায় আমন্ত্রিত অতিথির বক্তব্য রাখেন পীর সাহেব চরমোনাই (রহ.) সাহেবজাদা মুফতী সৈয়দ ইসহাক মোঃ আবুল খায়ের, জামেয়া মাদানীয়া কাজিরবাজার মাদরাসার শায়খুল হাদীস মাওলানা আহমদ আলী, বিশ্বনাথের জামেয়া মুহাম্মদিয়া আরাবিয়া মাদরাসার নায়েবে মুহতামিম মাওলানা ফয়জুর রহমান, মাওলানা রেজওয়ানুল হক রাজু, মুফতী মোঃ ফখরুদ্দীন প্রমুখ। বিজ্ঞপ্তি