‘আমাদের ডাক’ এর প্রকাশনা অনুষ্ঠিত

 
 

amader-dak-01সিলেট সিটি কর্পোরেশনের কাউন্সিলর ও সাহিত্য ম্যাগাজিন আমাদের ডাক-এর উপদেষ্টা সৈয়দ মিসবাহ উদ্দিন বলেছেন, আজকের তরুণদের এগিয়ে নিতে সাহিত্য-সংস্কৃতি চর্চা বাড়াতে হবে। কারন সাহিত্য মানুষকে উদার করে। সাহিত্য মানুষকে ভালো পথে চলতে সহযোগিতা করে। যারা লেখালেখি করেন বা সাহিত্যের সাথে জড়িত তারা সৃজনশীল মানুষ। সৃজনশীল মানুষেরাই আগামী প্রজন্মকে এগিয়ে নেবে।

সাহিত্য ম্যাগাজিন ‘আমাদের ডাক’ এর ঈদ সংখ্যার প্রকাশনা উপলক্ষে সাহিত্য আড্ডা ও আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য তিনি এ কথা বলেন।

রোববার উপশহরস্থ কাউন্সিলর কার্যালয় মিলনায়তনে সাহিত্য আড্ডা ও আলোচনা সভায় সভাপতিত্ব করেন আমাদের ডাক-এর সম্পাদক কবি আলিম উদ্দিন আলম ও প্রধান আলোচক হিসেবে বক্তব্য রাখেন বিশিষ্ট সাংবাদিক গল্পকার সেলিম আউয়াল এবং বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন লিডিং ইউনিভার্সিটির গবেষণা কর্মকর্তা বিশিষ্ট লেখক জসীম আল ফাহিম, বিশিষ্ট সাংবাদিক চৌধুরী দিলওয়ার হোসেন জিলন। আমাদের ডাকের প্রতিনিধি কবি হিমেল মাহমুদ-এর পরিচালনায় সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন প্রবাসী লেখক সাংবাদিক কয়েস আহমদ ও সাহেব বাজার দাখিল মাদ্রাসার সুপার কবি জহির মোহাম্মদ, হাফিজ লোকমান আহমদ, রহমত উল্লাহ, হোসাইন আহমদ, রেদওয়ান হোসেন শিপলু প্রমুখ। অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন জুনায়েদ আল হাসান।