আওয়ামী লীগ কেন্দ্রীয় নির্বাহী সংসদের উপকমিটির সদস্য হলেন ফায়সাল আহমদ রাজ

 
 

32105672_205366730191303_5670192596996063232_nপ্রেস রিপোর্ট :: বাংলাদেশ আওয়ামীলীগ  কেন্দ্রীয়  নির্বাহী সংসদের উপকমিটির  সদস্য নির্বাচিত হয়েছেন বাংলাদেশ আওয়ামী প্রযুক্তিলীগের কেন্দ্রীয় সভাপতি ফায়সাল আহমদ রাজ । বাংলাদেশ আওয়ামীলীগ কেন্দ্রীয় উপদেষ্টা মন্ডলির সদস্য খন্দকার গোলাম মওলা নকশেবন্দী  স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে একথা জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, “শেখ মুজিবুর রহমানের আদর্শ ধারণ করে এবং তার কন্যা শেখ হাসিনার ‘রূপকল্প ২০২১ ও ২০৪১’ বাস্তবায়নে তার ভূমিকা প্রশংসনীয়। তাকে ধর্ম  বিষয়ক উপ কমিটির সম্মানিত  কেন্দ্রীয় কমিটির সদস্য মনোনীত করা হলো।”

ফায়সাল আহমদ রাজ  বলেন  “বাংলাদেশ আওয়ামীলীগ  তৃণমূল পর্যায়ে শক্তিশালী করার মধ্য দিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার রূপকল্প বাস্তবায়নের জন্য ঐক্যবদ্ধভাবে কাজ করে যাব। আগামী নির্বাচনে সারাদেশে আওয়ামী লীগের বিজয় সুনিশ্চিত করার জন্য আওয়ামীলীগকে সুসংগঠিত করতে ঐক্যবদ্ধভাবে কাজ করে যাবো।  এছাড়া আমার উপর অর্পিত দায়িত্ব যথাযথভাবে পালন করার জন্য সকলের সার্বিক সহযোগিতা কামনা করছি।”

রাজনীতির মাঠে নিজেকে পুরোপুরিভাবে বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক হিসেবে কাজ করে যাওয়ায়,  যার স্বীকৃতি হিসেবে বাংলাদেশ  আওয়ামীলীগে কার্যনির্বাহী কমিঠির ধর্ম বিষয়ক উপকমিঠির  সদস্য নির্বাচিত হন।