আইনশৃঙ্খলা স্বাভাবিক রাখতে সকলের সহযোগিতা চাইলেন পুলিশ কমিশনার

 
 

0000সিলেট মেট্টোপলিটন পুলিশের কমিশনার গোলাম কিবরিয়া বলেছেন, পুলিশ জনগণের সেবক। আবার জনগণকে সাথে নিয়েই সকল ধরনের অপরাধ নাশকতা নির্মূল করা হয়। সমাজের নানা অনৈতিক কর্মকান্ডে পুলিশের ভূমিকা সব সময় কঠোর। যেখানে অপরাধ সেখানেই জনতাকে সাথে নিয়ে তার বিরুদ্ধে রুখে দাঁড়াতে হবে। আইন শৃঙ্খলা ও পুলিশ বাহিনীকে শক্তিশালী করতে পুলিশিং কমিটি গঠন করা হয়েছে। আমরা সব সময় আশা এবং প্রত্যাশ করি বাংলাদেশ থেকে সকল ধরনের অপরাধ দূর করতে এবং আইন শৃঙ্খলা স্বাভাবিক রাখতে আপনারা সহযোগিতা করবেন।

তিনি ২০ সেপ্টেম্বর বুধবার বিকেলে তেমুখীস্থ শরীফ কমিউনিটি সেন্টারে জালালাবাদ থানা পুলিশিং কমিটির সভায় প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।

সদর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক, জালালাবাদ থানা পুলিশিং কমিটির সভাপতি ও কান্দিগাঁও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. নিজাম উদ্দিনের সভাপতিত্বে ও জালালাবাদ থানার ওসি শফিকুল হকের পরিচালনায় সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগের সহ সভাপতি, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ¦ আশফাক আহমদ, উপ-পুলিশ কমিশনার (উত্তর) মো. ফয়সল মাহমুদ, ডিসিবি তবারক উল্যাহ, এডিসি মিডিয়া জেদান আল মুসা, শাহপরাণ থানার ওসি আক্তার হোসেন, বিমান বন্দর থানার ওসি মোশারফ হোসেন, জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও গোবিন্দগঞ্জ কলেজের অধ্যক্ষ সুজাত আলী রফিক, সাবেক কাউন্সিলর জগদীশ চন্দ্র দাশ, জেলা পরিষদের ১নং ওয়ার্ড সদস্য মোহাম্মদ শাহানূর, মোগলগাঁও ইউ/পি’র সাবেক চেয়ারম্যান ও কমিউনিটি পুলিশিং কমিটির সাধারণ সম্পাদক সামছুল ইসলাম টুনু মিয়া, টুকেরবাজার ইউ/পি চেয়ারম্যান আলহাজ্ব শহিদ আহমদ, মোগলগাঁও ইউ/পি চেয়ারম্যান হিরন মিয়া, জেলা আওয়ামীলীগ নেতা এডভোকেট নূরে আলম সিরাজী, সদর উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আমির উদ্দিন।
অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন বিশিষ্ট মুরব্বি হাজী মঈন মিয়া, জালালাবাদ ইউপি চেয়ারম্যান মনফর আলী, বাসসের সিলেট প্রতিনিধি মকুসদ আহমদ মকসুদ, মহানগর ৮নং ওয়ার্ড সভাপতি মকবুল হোসেন, সাধারণ সম্পাদক নজরুল ইসলাম নজু, টুকের বাজার ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আলতাফ হোসেন, সাধারণ সম্পাদক আব্দুল মুকিত, জালালাবাদ ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মছদ্দর আলী, হাটখোলা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মশাহিদ আলী, সাধারণ সম্পাদক আব্দুর রহমান, সাবেক মেম্বার ফয়জুল হক, কান্দিগাঁও ইউনিয়ন ৮নং ওয়ার্ড পুলিশিং কমিটির সাধারণ সম্পাদক আব্দুল মজিদ মেম্বার সহ পুলিশিং কমিটি, আওয়ামীলীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ, ছাত্রলীগ ও বিভিন্ন এলাকার মুরব্বিয়ান ও ইউপি সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।