‘অভিনেত্রী হওয়া কঠিন, নায়িকা হওয়া সোজা’

 
 

433

বিনোদন ডেস্ক :: সবসময়ই আলোচনায় ছিলেন ঢালিউডের ড্রিম গার্ল পরীমণি। গত ৬ এপ্রিল তার সর্বশেষ ছবি স্বপ্নজাল মুক্তি পাওয়ার পর থেকে সেই আলোচনার হাওয়া বেগ পেয়েছে, বলা যায় তাকে নিয়ে আলোচনার তুফান বইছে। আর সেটা পুরটাই ইতিবাচক। এত অল্প দিনের ক্যারিয়ারে এমন অভিনয় করে এত বাঘা বাঘা তারকাদের থেকে প্রশংসা নিজেই বিশ্বাস করতে পারছেন না পরী। যেনো নিজেকে নতুন ভাবে আবিস্কার করলেন পরী। অবশ্য এর জন্য বারবার পরিচালক গিয়াস উদ্দিন সেলিমকেই কৃতজ্ঞতা জানিয়েছেন এই লাস্যময়ী।

3432

আমার জন্যও স্বপ্নজাল একটা চ্যালেঞ্জ ছিল, এই কথা বলে পরী বলেন, আমাকে যেভাবে সবাই চেনে। ওই জায়গা থেকে বেড়িয়ে এসে এই রকম একটা চরিত্রে অভিনয় করা একটু কঠিন ছিল। সবাই যখন ছবিটি দেখে বাহবা দিচ্ছে, আমার প্রশংসা করছে তখন মনে হয়েছে আমি পেরেছি। আমার ক্যারিয়ার এমনভাবে শুরু হয়েছে হঠাৎ এমন একটা ছবি এবং চরিত্রে অভিনয় করব এটা কেউ ভাবেনি। মানুষের আশার বাইরে ছিল।

এদিকে স্বপ্নজালের শুভ্রা পরীকে অন্য মাত্রায় নিয়ে গেছে। এখন তিনি চাইলেই এই মাত্রা থেকে নেমে যাচ্ছেতাই ছবি করতে পারবেন না। পরী নিজেও এই কথায় সম্মতি জানিয়ে বলেন, আমি যত বেশি সবার ভালোবাসা পাবো, নিজেকে ততোবেশি ধরে রাখতে পারবো। এটা মনে করতে পারবো যে,এই লেভেলের কাজ না পেলে পরবর্তীতে আর কাজ করা ঠিক হবে না। আমি সেটাই চেষ্টা করবো সব সময়। সবার সহযোগিতা না পেলে দেখা যাবে পলকে পলকে তোমাকে চাই-এর মতো সিনেমায় কাজ করে ফেলছি।

নিজের ভবিষ্যৎ ক্যারিয়ার নিয়ে পরী বলেন, অভিনেত্রী হওয়া কঠিন। নায়িকা হওয়া খুব সোজা। আমি আমাকে আর এক ইঞ্চিও ঠকাবো না। এখন আমাকে ভালো কাজ করতে হবে। সারাজীবন যদি কাজ না করি এতে আমার কোনো আফসোস নাই। কারণ আমি এ ছবির মাধ্যমে অনেক কিছু পেয়ে গেছি। মধ্যম মানের ছবিতে কাজ করলে অনেকেই বলবে স্বপ্নজালে এতো সুন্দর চরিত্রে অভিনয় করে এখন আবার কি ধরনের চরিত্রে পরীমণি কাজ করলো। এতে করে আমাকে আমি ক্ষমা করতে পারবো না।